সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

ঈদের ছুটিতে টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শিশুসহ দুই জনের মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল:
প্রকাশের সময় : April 15, 2024 | বাংলাদেশ

ঈদের ছুটিতে টাঙ্গাইলে  সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শিশুসহ দুই জনের মর্মান্তিক মৃত্যু
ঈদের ছুটিতে টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শিশুসহ দুই জনের মর্মান্তিক মৃত্যু

টাঙ্গাইলে ঈদ ও বৈশাখের টানা ৬ দিনের ছুটিতে সড়ক দুর্ঘটনায় পৃথকদিনে তিন জন নিহত এবং পানিতে ডুবে দুইজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানা গেছে, টাঙ্গাইলের মধুপুর উপজেলায় শনিবার(১৩ এপ্রিল) বিকালে তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে বেড়াতে বের হন। মোটরসাইকেলটি কাকরাইদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের একজন নিহত ও দুইজন আহত হন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

নিহতের মধ্যে উপজেলার চুনিয়া মোটের বাজার এলাকার সিয়ামের(১৭) নাম-পরিচয় পাওয়া গেলেও অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

মধুপুর উপজেলার কাইতকাই গ্রামের মুদি ব্যবসায়ী শাহজাহানের স্ত্রী ছাহেরা(৩৫) ও তার ছেলে সোয়াইব(৬) গত ৯ এপ্রিল (মঙ্গলবার) সিএনজি চালিত অটোরিকশায় ধনবাড়ী থেকে স্বামীর বাড়ি যাচ্ছিলেন। টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কে কাইতকাই সামাজিক বনায়ন নার্সারির(গোলাবাড়ি) কাছে পৌঁছলে একটি পিকআপভ্যানের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মা-ছেলে দুজনেই গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাদের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর(রেফার) করা হয়। ময়মনসিংহ নেওয়ার পথে আহত মা ছাহেরা মারা যান।

মধুপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা আজিজুর রহমান দুটি সড়ক দুর্ঘটনায় হতাহতদের বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে, ঈদ-বৈশাখের টানা ছুটিতে টাঙ্গাইলের কালিহাতীতে নদীতে গোসল করতে নেমে দুইজনের সলিল হয়েছে। এরমধ্যে কালিহাতী উপজেলার সল্লা এলাকায় মামার বিয়েতে এসে নিউ ধলেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে আশিয়ান(১০) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রোববার (১৪ এপ্রিল) ঈদের দিন দুপুরে নিউ ধলেশ্বরী নদীর সল্লায় নির্মাণাধীন সেতুর নিচে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে শিশুটি নিখোঁজ হয়। নিখোঁজের একদিন পর সোমবার(১৫ এপ্রিল) সকাল ১০টার দিকে তার মরদেহ নদীতে ভেসে উঠে। নিহত শিশু আশিয়ান ঘাটাইল উপজেলার হামিদপুর গ্রামের মাসুদ তালুকদারের ছেলে।

এলেঙ্গা ফায়ার সার্ভিসের টিম লিডার বিল্লাল হোসেন জানান, সল্লা গ্রামের নাহিদ হোসেনের বিয়ে উপলক্ষে তার ভাগ্নি বাড়িতে আসে। রোববার দুপুরে তিন শিশু পাশের নিউ ধলেশ্বরী নদীতে গোসল করতে নামলে তারা ডুবে যায়। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে দুজনকে উদ্ধার করলেও আশিয়ান নিখোঁজ থাকে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোক এসে সন্ধ্যা পর্যন্ত উদ্ধার কাজ চালিয়ে স্থগিত করে। পরদিন সোমবার নির্মাণাধীন ব্রিজের কিছুটা ভাটিতে তার মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে।

অন্যদিকে, টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পৌলী নদীর আকুয়া এলাকায় ১২ এপ্রিল(শুক্রবার) দুপুরে গোসল করার সময় অজ্ঞাত এক যুবক নদীতে ডুবে যায়। স্থানীয়রা তাকে মৃত অবস্থায় উদ্ধার করে পুলিশে খবর দেয়। সহদেবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়রা মরদেহ উদ্ধার করে তাকে জানানো হলে তিনি পুলিশে খবর দেন। কালিহাতী থানার ওসি কামরুল ফারুক জানান, এখনও ওই যুবকের নাম-পরিচয় পাওয়া যায়নি। তিনি খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন।



এই ক্যাটাগরির অনন্যা খবর