সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে  বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি 

নিজস্ব প্রতিবেদক,মতলব,চাঁদপুর:
প্রকাশের সময় : April 15, 2024 | বাংলাদেশ

মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে   বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি 
মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে  বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি 

চাঁদপুরের মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি দিয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের নিশ্চিতপুর গ্রামে। এবিষয়ে ভুক্তভোগী মোঃ জুয়েল বাদী হয়ে মতলব উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী জুয়েল উপজেলার এখলাছপুর গ্রামের বাসিন্দা। নিশ্চিন্তপুর তার শশুর বাড়ি। ২০১৬ সালে তার মামা শশুর বাদশা সরকারের কাছ থেকে সাড়ে ৩ লক্ষ টাকা দিয়ে একটি জমি কিনে। এর মধ্যে ২ লক্ষ্য টাকা তাৎক্ষণিক দিয়ে দেয়। পরে ২০১৯ সালে আরও ১ লক্ষ টাকা পরিশোধ করে। তার পর থেকেই বাদশা সরকার বাকী ৫০ হাজার টাকা নেয়না এবং জমি লিখেও দেয়না। জমি রেজিষ্ট্রি করে না দিয়ে এবং বায়নাকৃত ৩ লক্ষ টাকা পরিশোধ না করে ও গত মার্চ মাসে বাদশা মিয়া অন্যত্র জমি বিক্রি করে দেয়।

এ খবর পেয়ে জুয়েল স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের নিয়েক লোকজন নিয়ে ১৪ এপ্রিল রাতে সালিশ বসে। সালিশে গন্যমান্য ব্যাক্তিদের কথা না শুনে উল্টো জুয়েলকে গলা ধ্বাক্কা দেয় ও মারধর করতে চায়। এমনকি প্রাননাশের হুমকি দেয়। পরে রাত আনুমানিক আড়াইটার দিকে বাদশা সরকার, তার ছেলে শান্ত সরকার, একই বাড়ির জাকির সরকারের ছেলে মোঃ সায়েল সরকারসহ অজ্ঞাতনামা ২/৩ জন জুয়েলের শাশুড়ী সেফালী বেগম (৫০) এর ঘরে রামদা,ছেনি ও কাঠের লাঠি দিয়ে এলোপাতাড়ি কোপ দেয় এবং গালমন্দ করে। জমি সংক্রান্ত বিষয়ে আর কোন বারাবাড়ি করলে প্রানে মেরে ফেলবে বলে প্রকাশ্য হুমকি দেয়। 

এবিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন বলেন, এবিষয় একটি অভিযোগ পেয়েছি। তদন্তের সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 



এই ক্যাটাগরির অনন্যা খবর