সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

মধুপুরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার

হাবিবুর রহমান.ধনবাড়ী(টাঙ্গাইল)প্রতিনিধি:
প্রকাশের সময় : April 15, 2024 | বাংলাদেশ

মধুপুরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বক্তব্য দিচ্ছেন, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ আলী

সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সু—স্বাস্থ্য ও রোগমুক্তি কামনায় টাঙ্গাইলের মধুপুরে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

শনিবার(৬ এপ্রিল) সন্ধ্যায় মধুপুর পৌর শহরের বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি)’র কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ আলীর দলীয় কার্যালয়ে বিএনপি নেতা আব্দুলের আয়োজনে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এসময় বক্তব্য দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি)’র কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ আলী, উপজেলা বিএনপি’র নেতা জয়নাল আবেদীন বাবলু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি মোহাম্মদ আলী তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগের পাতানো নির্বাচনে বিএনপি অংশগ্রহন করেনি। সেই সাথে জনগনের ভোটে তারা নির্বাচিত হতে পারেনি। মাত্র ৬ থেকে ৭ শতাংশ ভোট পেয়ে তারা স্বৈরাচারী সরকার গঠন করেছে। এদেশের জনগন আওয়ামী লীগকে প্রত্যাখান করেছে। এদেশের জনগন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার পরিবারকে ভালবাসেন। তারই প্রমান জনগন গত সংসদ নির্বাচনে ভোট কেন্দ্রে ভোট দিতে যায়নি। আগামী দিনে বিএনপির কর্ণধার তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশে আগামী দিনে বিএনপির সকল কর্মসূচী সফল ভাবে পালন করতে সকল কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।                 

বিএনপি, ছাত্রদল, যুবদল, কৃষকদল, সাংস্কৃতিকদল, শ্রমিকদল সহ সকল অঙ্গসংগঠনের নেতা ও কর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 



এই ক্যাটাগরির অনন্যা খবর